বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

১লা রমজান, ১৪৪২ হিজরি

রিকাবীবাজারে ৪৫টাকায় পেঁয়াজ কিনতে গিয়ে পুলিশের গুলিতে আহত ২

রিকাবীবাজারে ৪৫টাকায় পেঁয়াজ কিনতে গিয়ে পুলিশের গুলিতে আহত ২

ডেস্ক নিউজঃ সিলেট নগরীর রিকাবীবাজারে ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধাক্কি ও হট্টগোলের মাঝে দুর্ঘটনাবশত পুলিশের শর্টগানের গুলিতে দুই নারী ও পুরুষ গুলিবিদ্ধ হয়েছেন।

এছাড়া ধাক্কাধাক্কিতে আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে নগরীর রিকাবিবাজার কবি নজরুল ইসলাম  অডিটোরিয়ামের সামনে এ দুর্ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার বাসিন্দা আলেয়া বেগম। তিনি বর্তমানে নগরীর আপন টাওয়ারে বসবাস করছে। আর অপরজনের নাম চন্দ্রকান্ত সিংহ। তিনি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বাসিন্দা। তিনি নগরীর ভাতালিয়া এলাকায় মেয়ের বাসায় বেড়াতে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (১৪ নভেম্বর) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) অভিযানে ৭ হাজার ২ শ’ কেজি পেঁয়াজ জব্দ করা হয়। সোমবার আদালতের নির্দেশে ট্রেনিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) নগরীর রিকাবিবাজার, সুরমা মার্কেট পয়েন্ট ও বটেশ্বর এলাকায় ৪৫ টাকা কেজি দরে জনগণের মধ্যে ওই পেঁয়াজ বিক্রি শুরু করে। এসময় হাজারও মানুষ পেঁয়াজ কিনতে ভিড় জমায়। এরই এক পর্যায়ে মানুষের মধ্যে ধাক্কাধাক্কি ও হট্টগোলের সৃষ্টি হলে পুলিশ তা নিয়ন্ত্রণে এগিয়ে আসে। সেসময় পুলিশের শর্টগানে মিসফায়ার হলে চন্দ্রকান্ত ও এক নারী আহত হন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রীতা বেগম এ তথ্য নিশ্চিত করে বলেন, মানুষের মধ্যে ধাক্কাধাক্কি হলে নিয়ন্ত্রণ করতে গিয়ে এক কনস্টেবলের হাতে থাকা শর্টগানে  দুর্ঘটনাবশত মিসফায়ার হয়। সে সময় চন্দ্রকান্ত ও এক নারী গুলিবিদ্ধ হন। চন্দ্রকান্তর বাম হাতে গুলি লাগে। তবে বর্তমানে তিনি আশঙ্কামুক্ত। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুলিবিদ্ধ আরেক নারীর নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

শুক্রবার (১৪ নভেম্বর) সিলেট-তামাবিল সড়কের বটেশ্বর এলাকা থেকে ট্রাকভর্তি ৭ হাজার ২০০ কেজি পেঁয়াজসহ দুইজনকে আটক করে র‌্যাব-৯। পরবর্তীতে ওই ব্যক্তিদের মামলার মাধ্যমে গ্রেফতার দেখানো হয়। সে সময় সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জিয়াদুর রহমানের টিসিবি’র মাধ্যমে ৪৫ টাকা কেজি দরে ওই জব্দ পেঁয়াজ জনগণের কাছে বিক্রির নির্দেশ দেন।

 

 

শেয়ার করুন
  • 40
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© Daily Jago কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT