বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:১২ পূর্বাহ্ন১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

১লা রমজান, ১৪৪২ হিজরি

বঙ্গবন্ধু টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন কামরুল হাসান রিপন

বঙ্গবন্ধু টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন কামরুল হাসান রিপন

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা-০৫ আসনের ডেমরা থানার সারুলিয়ায় বঙ্গবন্ধু টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন কামরুল হাসান রিপন। আজ মঙ্গলবার বিকেল ৪টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি। এই টুর্নামেন্টের উদ্বোধনকে ঘিরে ডেমরা থানার ৬৮ নং ওয়ার্ডের বড়ভাঙ্গা কলাবাগান মাঠ প্রাঙ্গনে এক উৎসব মূখর পরিবেশের সৃষ্টি হয়। খেলা দেখতে শত শত লোক ভীড় জমায়।
উৎসুক জনতা আর ফুটবলপ্রেমীদের উচ্ছাসিত চিৎকার ও টিম সমর্থকদের হৈ হোল্লোয় মুখরিত হয়ে উঠে পুরো মাঠ। খেলার মনোমুগ্ধকর পরিবেশ উপভোগ করতে স্থানীয় রাজনীতিক, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সুশিল সমাজের ব্যাক্তিত্বসহ অত্র-এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেয়। সিক্স এ সাইড এই টুর্নামেন্টে ৩২টি দল অংশ নেয়। মাসব্যাপী এই টুর্নামেন্টের বিজয়ী দলের জন্য রয়েছে আকষর্নীয় পুরস্কার।
প্রধান অতিথির বক্তব্যে আসন্ন ঢাকা-০৫ এর উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে নৌকার মনোনয়ন প্রত্যাশী কামরুল হাসান রিপন বলেন, ‘উন্নত ও টকসই দেশ গড়তে যুবসমাজকে এগিয়ে নিয়ে আসতে হবে। তাছাড়া যুব সমাজকে নেশা আর মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। বিদেশী খেলাধুলার আগ্রাসনে দিন দিন হারিয়ে যাচ্ছে দেশীয় খেলাধুলা। তবে এসব টুর্নামেন্ট প্রমাণ করে যে, দেশীয় ফুটবলের ঐতিহ্য এখনও বেঁচে আছে এবং তার আবেদন সবসময়ই থাকবে।’
এদিকে, সোমবার থেকে শূন্য হওয়া ঢাকা-০৫ সংসদীয় আসনের উপনির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। আগামী ২৩ আগস্ট পর্যন্ত প্রতিদিন বেলা ১১টা থেকে বিকাল ৫টার মধ্যে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করা এবং জমা দেওয়া যাবে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যেখানে বলা হয়েছে- আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম না করে আবেদনপত্র সংগ্রহ এবং জমা দেওয়ার অনুরোধ করা হচ্ছে।
মনোনয়ন ফরম কেনার ব্যাপারে কামরুল হাসান রিপন বলেন, ‘আসন্ন ঢাকা-০৫ এর উপ-নির্বাচনে মনোনয় কেনার প্রস্তুতি নিচ্ছি।’ ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এসময় আরও বলেন, ‘আমি আশাবাদী। দেশরতœ শেখ হাসিনা অতীতের ন্যায় এবারও আমার উপর আস্থা রাখবেন। তাছাড়া ঢাকা ০৫ আসনের সাধারণ জনগনও আমার পক্ষে। সৎ, তরুণ, পরিশ্রমী হিসেবে আগের মতো এই করোনার দুর্যোগেও তাদের পাশে দাঁড়িয়েছি আমি। হাবিবুর রহমান মোল্লার মৃত্যুর পর কাউকেই এই এলাকার সাধারণ মানুষের দুঃসময়ে পাশে দাঁড়াতে দেখিনি। কিন্তু আমি একটি দিনের জন্যও তাদের থেকে দূরে থাকিনি। সেজন্য মানুষ আমাকে যেভাবে গ্রহণ করেছে, আমার উপর আস্থা রাখছে তাতে আত্মবিশ্বাসটা আরও বেড়ে গেছে। তাই আমার বিশ্বাস নেত্রী (শেখ হাসিনা) আমাকে মনোনয়ন দিলে নৌকাকে বিপুল ভোটে জয় উপহার দিতে পারবো।’
.
 

 

শেয়ার করুন
  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© Daily Jago কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT