বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

তাপসের জয়ের লক্ষে প্রতিটি ওয়ার্ডে কাজ করছেন রিপন

তাপসের জয়ের লক্ষে প্রতিটি ওয়ার্ডে কাজ করছেন রিপন

নিজস্ব প্রতিবেদকঃ  ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসকে বিজয়ী করতে ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডের সাধারন ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করছেন।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাএলীগের সাবেক সহসভাপতি এম জাকির হোসাইন বলেন, রিপন ভাই রাত দিন তাপস ভাইয়ের জন্য কাজ করে যাচ্ছেন। বিশেষ করে ঢাকা মহানগর সংসদীয় আসন-৫ এ রিপন ভাইয়ের শক্ত ঘাটি রয়েছে৷ তার মধ্যে ৪৮, ৪৯, ৫০, ৬১, ৬২, ৬৩, ৬৪, ৬৫ যাত্রাবাড়ী থানা অন্তর্ভুক্ত ওয়ার্ড এবং ৬৬, ৬৭, ৬৮, ৬৯, ৭০ ডেমরা থানার অন্তর্ভুক্ত ওয়ার্ড এই দু’টো থানা মিলিয়েই ঢাকা-৫ আসন। এই ওয়ার্ড গুলোর প্রতিটিতেই রেগুলার নির্বাচনী ক্যাম্পেইন করে যাচ্ছেন রিপন ভাই।

১০ জানুয়ারি ২০২০ নির্বাচনী প্রচারণা শুরুর দিন ডেমরা থেকে শুরু করে এই ১১ দিনে ডেমরা, যাত্রাবাড়ি, শ্যামপুর, কদমতলী, সূত্রাপুর, মুগদা(মানিকনগর), খিলগাঁও এর প্রায় প্রতিটি ওয়ার্ডে প্রতিদিন সকাল থেকে শুরু করে রাত অবধি নির্বাচনী কাজ পরিচালনা করে চলেছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন।

এর বাইরেও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাধীন প্রতিটি থানা এবং ওয়ার্ডে স্বেচ্ছাসেক লীগের নেতা-কর্মীদের সমন্বয়ে কেন্দ্র ভিত্তিক কমিটি এবং মনিটরিং টিম গঠন করে নির্বাচনী প্রচারণার কাজ পরিচালনা করে যাচ্ছেন তিনি।প্রতিদিনই চেষ্টা করছেন দক্ষিণ সিটির বেশ কয়েকটি থানা এবং ওয়ার্ডে নিজে স্বশরীরে উপস্থিত থেকে নির্বাচনী কাজ পরিচালনা করতে।

এ বিষয়ে কামরুল হাসান রিপন বলেন, আমরা এই ১১ দিনে তাপস ভাইয়ের নির্বাচনি প্রচারনায় দেখেছি তাপস ভাইয়ের জন্য সাধারণ মানুষের ঢল। এই অল্প কয়েক দিনে তাপস ভাই সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন। কারন তাপস ভাই একজন সৎ, যোগ্য এবং ক্লিন ইমেজের। এ নির্বাচনে তাপস ভাইয়ের জন্য আমরা বিজয়ের মালা গলায় পড়তে পারবো। ইনশাল্লাহ।

শেয়ার করুন
  • 1.7K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© Daily Jago কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT