রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৫৪ অপরাহ্ন২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

২৮শে শাবান, ১৪৪২ হিজরি

ছাত্রলীগের উদ্যোগে কামরুল হাসান রিপনের মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ

ছাত্রলীগের উদ্যোগে কামরুল হাসান রিপনের মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ  করোনা ভাইরাসের প্রাদুভার্ব শুরুর পর থেকেই অসহায়-সুবিধাবঞ্চিত, কর্মহীন, সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন। লিফলেট বিলি থেকে শুরু করে বিনামূল্যে সুরক্ষা মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, ত্রান-সামগ্রী, ইফতার এবং ঈদ উপহার বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই সভাপতি। তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার আবারও বিনামূল্যে সুরক্ষা মাস্ক ও সুরক্ষা টুপি বিতরণ করেছেন কামরুল হাসান রিপন। 

মঙ্গলবার বিকেল ৫টায় যাত্রাবাড়ী থানার ৪৮ নং ওয়ার্ড ছত্রলীগের সহযোগীতায় অসহায়-সুবিধাবঞ্চিত, মেহনতি মানুষের মাঝে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন কামরুল হাসান রিপন । এসময় ৫০০ হতদরিদ্র, অসহায়, কর্মহীন, ও মেহনতি মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কামরুল হাসান রিপন বলেন, ‘দেশরত্ন শেখ হাসিনা সৎ, প্ররিশ্রমী, স্বচ্ছ, তরুণ এবং মেধাবী নেতৃত্বে আস্থা রাখতে চান। সেই হিসেবে আসন্ন ঢাকা ৫ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হতে আমি খুব আশাবাদী। ছাত্রজীবন থেকে শুরু করে এখন পর্যন্ত নেত্রীর সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে চলেছি। নেত্রী আমাকে সুযোগ দিলে আমার সর্বোচ্চটা দিয়েই অত্র-এলাকার উন্নয়ন ও বাংলাদেশ আওয়ামী লীগের অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবো।’

এসময় তিনি আরও বলেন, ‘মানব সেবা করাটা আমার শৈশ্ববের অভ্যাস। করোনাভাইরাসের শুরু থেকেই মানুষের সেবায় মানুষের দ্বারে দ্বারে গিয়েছি। ব্যক্তিগত উদ্যোগে করোনার শুরু থেকেই তাদের পাশে থেকেছি। তাই আমার দৃঢ় বিশ্বাস, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেলে নৌকাকে বিশাল ব্যবধানে জয় উপহার দিতে পারবো বলে আমি শতভাগ আত্মবিশ্বাসী। সেইসঙ্গে অত্র এলাকার মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, সন্ত্রাস-চাদাবাজদের উৎখাতেও কঠোর পদক্ষেপ নিতে পারবো।

তাই আপনাদের সকলের কাছেই দোয়া প্রার্থনা করছি। আমার বিশ্বাস আপনাদের দোয়া এবং আন্তরিক সহযোগীতা পেলে নৌকার মনোনয়ন পেতে আমার তেমন কোন বাধা থাকবে না।’ ৪৮নং ওয়ার্ড ছাত্রলীগ কর্তৃক আয়োজিত মাস্ক বিতরণ ও মতবিনিময় সভায় স্থানীয় আওয়াম লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  • 981
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© Daily Jago কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT