সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:২৩ অপরাহ্ন৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৪ঠা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

কাউন্সিলর আফতাব ফুটবল : ৭ নং ওয়ার্ড যেন উৎসবের জনপদ

কাউন্সিলর আফতাব ফুটবল : ৭ নং ওয়ার্ড যেন উৎসবের জনপদ

সংবাদ বিজ্ঞপ্তি: ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে কাউন্সিলর আফতাব হোসেন খান দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্ট। সেই সাথে বাড়ছে জয়ের উন্মাদনা, দর্শকদের উল্লাস। সব মিলিয়ে ৭ নং ওয়ার্ড এখন উৎসবের জনপদ।

এমন উৎসবময় পরিবেশে সিলেট নগরীর জালালাবাদ আবাসিক এলাকার মরিয়মের মাঠে অনুষ্ঠিতব্য মঙ্গলবার (১২ নভেম্বর) রাতের তিনটি খেলায় জয় পেয়েছে ইব্রাহিম ইলিভেন ফাইটার্স (হাটখোলা, বাদাঘাট), ইয়াং স্টার স্পোর্টিং ক্লাব (জগন্নাথপুর) ও মারুফ-ইমন-রাহুল একাদশ (পশ্চিম পীর মহল্লা)।

প্রথম খেলায় সুদূর ছাতক থেকে আসা শাহ জালাল স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয়েছিল সদর উপজেলাস্থ হাটখোলা ইউনিয়নের বাদাঘাট এলাকার ইব্রাহিম ইলিভেন ফাইটার্স। দু’দলের নিজের মধ্যে বোঝাপড়া ছিল বেশ, তাই গোলের কৃপণতা কাটাতে পারেনি কোনো দলই। তবে নির্ধারিত সময়ের খেলা শেষে শাহ জালাল স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলের ব্যাবধানে হারিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে ইব্রাহিম ইলিভেন ফাইটার্স (হাটখোলা, বাদাঘাট)। খেলায় জয়সূচক গোলটি দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইব্রাহিম ইলিভেনের সেবুল।

দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় দূরের দুই উপজেলা থেকে আগত ইয়াং স্টার স্পোর্টিং ক্লাব (জগন্নাথপুর) ও চৌধুরীবাজার যুব উন্নয়ন স্পোর্টিং ক্লাব (জকিগঞ্জ)। তবে চৌধুরীবাজার যুব উন্নয়ন স্পোর্টিং ক্লাব মাঠে খুব একটা ভালো করতে পারেনি। ফলে ২-০ গোলের জয় পায় ইয়াং স্টার স্পোর্টিং ক্লাব (জগন্নাথপুর)। খেলায় এ গোল দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ইয়াং স্টার স্পোর্টিং ক্লাবের মেহেদী।

রাতের ৩য় ও শেষ খেলাতে মুখোমুখি হয় একই এলাকার দুটি দল- ভাই-বন্ধু একাদশ (উত্তর পীরমহল্লা) বনাম মারুফ-ইমন-রাহুল একাদশ (পশ্চিম পীর মহল্লা)। লড়াইও ছিল হাড্ডাহাড্ডি। দু দলই ছিল জয়ের জন্য মরিয়া। কিন্তু গোল খরা কাটেনি। নির্ধারিত সময়ের মধ্যে কোন পক্ষের গোল না হওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে। অবশেষে অধরা জয় নিয়ে নিয়ে মাঠ ছাড়ে মারুফ-ইমন-রাহুল একাদশ (পশ্চিম পীর মহল্লা)। খেলায় অসাধারণ ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের রাহুল।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন- হাসান আলী বাদল এবং সহকারী রেফারি হিসেবে ছিলেন- সালেহ আহমদ ও আব্দুল হাসিম। ধারা বিবরণীতে ছিলেন- আফাজ উদ্দিন আহমেদ।

টুর্নামেন্টের অর্থ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও নজরুল ইসলাম দুদু পরিচালনায় খেলা পরবর্তী ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও টুর্নামেন্টের প্রবর্তক আফতাব হোসেন খান, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুজিবুর রহমান মালদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, সমাজসেবী নওশেরান চৌধুরী, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক এম কামরুল আই রাসেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক শাহানুর আলম, নাট্য বিষয়ক সম্পাদক রুহিন আহমদ, আব্দুল মজিদ রুহেল, এনামুল হক তিনু, জুবেল আহমদ, কমর উদ্দিন কমর, রুমেল আহমদ প্রমুখ।

টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সিলেটের পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘সিলেট ভয়েস ডটকম’।

বুধবারের (১৩ নভেম্বর) খেলা :

#বন্ধু স্পোর্টিং ক্লাব (পশ্চিম পীর মহল্লা) বনাম আজমান রাজা স্মৃতি ফুটবল একাদশ (গচিয়া, দিরাই)।
#ম্যানচেস্টার ইউনাইটেড (জালালাবাদ) বনাম ফাইভ স্টার একাদশ (বাদাম বাগিচা)।
#ফায়ার বলস ফুটবল ক্লাব (পশ্চিম পীর মহল্লা) বনাম বিজয় একাদশ (নূরানি, বন কলাপাড়া)।

প্রতিদিন মাঠে উপস্থিত থেকে সকল খেলা উপভোগ করতে ক্রীড়ামোদী সবার প্রতি অনুরোধ জানিয়েছেন ৭ ওয়ার্ড কাউন্সিলর ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© Daily Jago কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT