শনিবার, ১৫ মে ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

করোনা যোদ্ধা শাহজাহান ভূঁইয়া করোনায় আক্রান্ত

করোনা যোদ্ধা শাহজাহান ভূঁইয়া করোনায় আক্রান্ত

রূপগঞ্জ প্রতিনিধিঃ এবার করোনাকালীন সময়ের সম্মুখ যোদ্ধা নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। গত বছরের মার্চ মাস থেকে শেষ অবধি পর্যন্ত করোনাকালীন পুরো সময় মাঠে থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। ত্রাণ বিতরণ থেকে শুরু করে সাধারণ মানুষের চিকিৎসার খোঁজখবর নিয়েছেন। গত এক মাস আগে তার জীবন সঙ্গীও করোনায় আক্রান্ত ছিলেন। তিনি রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুইয়া। শুক্রবার দুপুরে শাহজাহান ভুইয়ার করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নূরজাহান আরা খাতুন।

শাহজাহান ভূঁইয়ার ঘনিষ্টজন হিসাবে পরিচিত ও উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক আজিজুল ইসলাম ভূঁইয়া আজিজ করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত বৃহস্পতিবার শাহজাহান ভুইয়ার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তিনি বর্তমানে শারিরিকভাবে সুস্থ থাকায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তিনি তার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, শাহজাহান ভুইয়ার করোনার প্রথম ধাপে সরকারি ত্রাণ ও ব্যাক্তিগত তহবিল থেকে সাধারণ মানুষের মাঝে ত্রাণ, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছিলেন। এছাড়া প্রথম ধাপে করোনা সংক্রমণ কমাতে লকডাউন কার্যকরে মাঠে সক্রীয় ভূমিকা পালন করেছিলেন। করোনাকালীন সময়ে ঝুঁকি নিয়ে প্রথম থাপে সাধারণ মানুষের পাশে থেকেছেন। করোনাকালীন সময়ে যখন দেশের বিভিন্ন স্থানে জনপ্রতিনিধিদের চাল চুরি ও অনিয়মের সংবাদ গণমাধ্যম গুলোতে ফলাও করে প্রচার হয়েছে, সেখানে নানা শারীরিক সমস্যা নিয়েও সাধারণ মানুষের কাছে থেকে সেবা দিয়ে গেছেন তিনি। করোনার প্রথমধাপে সাধারণ মানুষের জন্য কাজ করে সাধারণ মানুষের কাছে খেতাব পেয়েছিলেন মানবতার ফেরিওয়ালা নামে।

উল্লেখ, উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৮০ জন। এ পর্যন্ত করোনায় ১৪ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন
  • 7
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
© Daily Jago কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT